Thursday, July 26th, 2018




মতলব উত্তরে তিন সন্তানের জনকের আত্মহত্যা

চাঁদপুরে মতলব উত্তরে তিন সন্তানের জনকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার দূর্গাপুর ইউনিয়নের মুন্সির কান্দি গ্রামের মরহুম আলী আজ্জম লস্করের ছেলে জামাল লস্কর (৪৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। জানা গেছে, গত ২৪ জুলাই মঙ্গলবার রাত আনুমানিক ১০টায় প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে জামাল শুয়ে পড়েন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাতের কোনো এক সময় বাড়ীর উত্তর পাশে পুকুর পাড়ে অবস্থিত বড়ই গাছে নাইলন রশি দিয়ে গলায় ফাঁস দেয়। তার স্ত্রী বুধবার সকালে ঘুম থেকে উঠে স্বামীকে বিছানায় দেখতে না পেয়ে বাড়ীর আশপাশে খুজতে থাকে। পরবর্তীতে পুকুর পাড়ে তার স্বামীর লাশ বড়ই গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

তার ডাক চিৎকারে বাড়ীর আশ পাশের লোকজন চলে আসে। পরে ঘটনাটি পুলিশকে জানানোর পর মতলব উত্তর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ইদ্রিস মিয়া, উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) কাজী হাবিব সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরুত হাল রিপোর্ট তৈরি করে লাশটি থানায় নিয়ে আসে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হক কামাল জানান, লাশের ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মতলব উত্তর থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আর কোনো তথ্য জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ